আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবলীগ নেতা শাহীনের ঈদ উপহার পেল ৩ হাজার পরিবার

সংবাদচর্চা রিপোর্ট:

করোনাভাইরাস পরিস্থিতিতে তারাব পৌরসভার কর্মহীন ও দরিদ্র ৩ হাজার পরিবার পেয়েছে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনের ঈদ উপহার সামগ্রী। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজীর তত্বাবধানে এবং গাজী গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় তিনি এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

রবিবার ( ২৪ মে)  ঈদ উপহার সামগ্রী বিতরণের শেষ দিনে তারাব পৌর সভার ৮,৯  নং ওয়ার্ডে দিন ব্যাপী তিনি ৪০০ পরিবারের মাঝে  উপহার সামগ্রী বিতরণ করেন । এসময় ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন ভূঁইয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ,যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রমজানের শুরু থেকে শেষ পর্যন্ত তারাব পৌরসভার প্রত্যেকটা ওয়ার্ডে তিনি গেছেন। তালিকা করে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

মোস্তাফিজুর রহমান শাহীন তারাব পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশের ক্রান্তিকালে আমরা সবাই ঘরে বসে  ঈদ আনন্দ করব। বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবো না। জীবনে বেচে থাকলে বহু ঈদ পাওয়া যাবে। মুসুল্লিদের প্রতি অনুরোধ থাকবে, আমরা সবাই সরকারের নির্দেশ মেনে ঈদের জামাত করব। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন। ঈদ মোবারক।

 

 

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ